বাগেরহাটের কাড়াপাড়া ইউনিয়নে যুব ও নারী বান্ধব বাজেট ঘোষনা

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নে যুব ও নারী বান্ধব বাজেট ঘোষনা করা হয়েছে। কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও বাধন মানব উন্নয়ন সংস্থা এবং দাতা সংস্থা একশন এইড এর সহযোগীতায় রবিবার সকালে কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অংশগ্রহণ, অংশিদারিত্ব, সু-শাসন প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে যুব নারী-পুরুষসহ জনসাধারনের উপস্থিততে এ বাজেট ঘোষনা করা হয়।

কাড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব কিশোর কুমার পালের পরিচালনায় বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানজিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় অফিসার দেবব্রত মিত্র, কাড়াপাড়া ইউনিয়র আওয়ামী লীগের সভাপতি দিদারুল আলম, সাধারন সম্পাদক মহিতুর রহমান পল্টন।

এ ছাড়াও অনুষ্ঠানে বাধন এফোরআই প্রজেক্টের পিসি খন্দোকার মুশফিকুল ইসলামসহ ইউপি সদস্য এবং ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় ২০২০-২১ অর্থবছরের জন্য যুব নারী-পুরুষ ও শিশু উন্নয়ন, মানব সম্পদ উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, যোগাযোগ, কৃষি ও সেচসহ বিভিন্ন খাতে ২ কোটি ৩৯ লাখ ৯৪ হাজার ৫শ ৫৩ টাকার বাজেট ঘোষনা করেন চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম।

সভায় কাড়াপাড়া ইউনিয়নের যুবকরা তাদের এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরার পাশাপাশি বাজেটে তাদের দক্ষতা উন্নয়নের জন্য বরাদ্ধের দাবী জানালে চেয়ারম্যান সমস্যা সমাধান ও বরাদ্ধের আশ্বাস দেন।