বাগাতিপাড়ায় ৭০ বোতল ফেন্সিডিলসহ আটক ১জন

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ৭০ বোতল ফেন্সিডিল সহ জিয়াউর রহমান জিয়া (৩৯) নামে এক ব্যাক্তিকে আটক করে মামলা দিয়েছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর। বর্তমানে সে জেল হাজতে। আটককৃত জিয়া বাগাতিপাড়া পৌরসভার পেড়াবাড়িয়া মহল্লার আব্দুল লতিফের ছেলে।

নাটোর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা আব্দুল রউফ মুঠোফোনে এই প্রতিবেদককে জানান, শুক্রবার ২১ আগস্ট রাতে উপজেলার সোনাপুর এলাকা থেকে ৭০ বোতল ফেন্সিডিল সহ জিয়াকে আটক করা হয়েছে এবং বাগাতিপাড়া মডেল থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার সাব ইন্সপেক্টর (তদন্ত) আটকের বিষয় নিশ্চিত করে মুঠোফোনে জানান, নাটোর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল শুক্রবার ২১ আগস্ট রাতে বাগাতিপাড়া উপজেলার সোনাপুর নামক এলাকায় অভিযান চালিয়ে জিয়াউর রহমান জিয়াকে ৭০ বোতল ফেন্সিডিল সহ আটক করে থানায় নিয়ে আসে। পরে ওই অধিদপ্তরের আলমগীর নামে এক কর্মকর্তা বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক বহন ও সংরক্ষণের দায়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৬। শনিবার ২২ আগস্ট দুপুরের পরে তাকে নাটোরের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।