বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল সরকারের ঈদ উপহার প্রদান

 নুর কুতুবুল আলম, বাগমারা ( রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল সরকার করোনা সংকটে থাকা মানুষদের ঈদ উপহার প্রদান করেছেন। আজ মঙ্গলবার ১ম দফায় শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর সরকারি প্রাথিমক বিদ্যালয় মাঠে সকাল দশ ঘটিকায় ৫০ জন, দ্বিতীয় দফায় একই ইউনিয়নের মচমইল উচ্চ বিদ্যালয় চত্বরে সকাল এগারো ঘটিকায় ৫০ জন মোট ১০০ টি পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়। উপজেলা চেয়ারম্যান অনিল সরকার তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এ ঈদ উপহার বিতরণ করেন বলে সূত্র জানায়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চিকন চাল, লাচ্ছা, শেমাই, চিনি, দুধ, এবং সাবান। প্রথম দফায় সভাপতিত্ব করেন শুভডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল হাকিম প্রামানিক এবং ২য় দফায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি শাহারিয়া আলী। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগ সংগ্রামী সাধারণ সম্পাদক আজাহার আলী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপহার সামগ্রী তুলে দেন বাগমারা উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল সরকার।

সভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি রিয়াজ উদ্দীন মাষ্টার আমম্মেদ,কৃষি-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ প্রতীক দাশ রানা, বাগমারা উপজেলা মহিলা লীগ সভানেত্রী মরিয়ম বেগম, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মাজিদ শেখ, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এ.এস.আই হেলাল প্রমুখ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক কহিনূর বেগম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধানণ সম্পাদক আশিকুর রহমান সজল, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ, ইউপি সদস্য নওসাদ আলী, শাহাবুদ্দিন, সুকমল সরকার, আবেদ আলী,মহিলালীগ নেত্রী গীতা রানীসহ অন্যরা। সভায় বক্তারা করোনা ভাইরাসকে অদৃশ্য শক্তি হিসাবে উল্লেখ করে সকলকে আতংকিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন। যথারীতি নিয়মকানুন মেনে চলার উদাত্ত আহ্বান জানান।