বাগমারায় রমজানে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ ও করোনা সংকটে তৎপর রাজশাহী জেলা পুলিশ

নুর কুতুবুল আলম, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: পবিত্র রমজান মাসে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ ও করোনা সংকট মোকাবেলায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনরাত কাজ করে চলেছে রাজশাহী জেলা পুলিশ।

পুলিশ সুপার রাজশাহী মো. শহীদুল্লাহ পি.পি.এম, বি.পি.এম এর নির্দেশনায় আজ বৃহস্পতিবার সকালে রাজশাহীর বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের মাদারীগঞ্জ ও মোহনগঞ্জ হাটে বাগমারা থানা পুলিশের উদ্যোগে গণসচেতনতা মূলক প্রচার- প্রচারণা চালানো হয়। পবিত্র মাহে রমজানে বাজার মূল্য নিয়ন্ত্রণ, মনিটরিং এবং করোনা সংকট মোকাবেলায় গনসচেতনতা, ব্যবসায়ীদের সতর্কতাসহ নানা বিষয়ে সরজমিন সম্মুখভাগ থেকে নেতৃত্ব প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাজশাহী জনাব সুমন দেব।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব হাটুরিয়াদের সামাজিক দূরত্ব বজার রেখে কেনা কাটার পরামর্শ দেন। বিনা প্রয়োজনে ঘর হতে বের না হওয়ার জন্য জনগণকে নিরুতসাহিত করেন। ব্যবসায়ীদের অতিরিক্ত মূল্য গ্রহণ না করতে নির্দেশনাক্রমে অনুরোধ জানান। বাগমারা হতে যে, সমস্ত মালবাহী ট্রাক অন্য জেলায় মৎস্যসহ কাঁচা মালামাল আনা নেয়া করেন, তাঁদের অন্যদের সাথে মিলামেশায় সতর্ক থাকার পরামর্শ দেন। বিশেষ করে ঢাকা, নারায়ণগঞ্জসহ অন্য জেলা থেকে কোন আগন্তক লোক বাগমারায় আসলে মোবাইল ফোনে পুলিশকে অবহিত করার অনুরোধ জানান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের সঙ্গে ছিলেন, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান, সহকারী পুলিশ পরিদর্শক ( এস.আই) মনিরুল ইসলাম,বাগমারা থানা পুলিশের স্টাফ সহ রাজশাহী গোয়েন্দা পুলিশের একটি চৌকশ দল ।