বাগমারায় মোটরসাইকেল কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নে সোমবার সন্ধার আগে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু রায়হান (১৯) নামের এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। আহতদের দুইজন কে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, সোমবার সন্ধার আগে গোবিন্দপাড়া ইউনিয়নের করখন্ড গ্রামের আব্দুল মতিনের কলেজ পড়ুয়া ছেলে আবু রায়হান এক বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। তারা মাড়িয়া মোড় থেকে দামনাশ রোডে যাবার পথে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লাগে। এসময় দুই মোটরসাইকেলে থাকা চারজনই ছিটকে পড়ে আহত হয়। স্থানীয় লোকজন তাদের মধ্যে তিনজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে রাস্তার পার্শ্বে পানির মধ্যে থেকে আবু রায়হান কে উদ্ধার করে কেশরহাট পৌরসভার একটি ক্লিনিকে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবু রায়হান রাজশাহীর বরেন্দ্র কলেজের একাদ্বশ শ্রেণির শিক্ষার্থী। আহত অপর তিনজন একই এলাকার বাসিন্দা।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, নিহত কলেজ ছাত্রের অভিভাবকের কোন ওজর আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এদিকে কলেজ ছাত্র আবু রায়হানের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।