বাগমারায় আমার বাংলাদেশ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

মোঃ নুর কুতুবুল আলম, রাজশাহী প্রতিনিধি: স্বেেচ্ছা সেবাই গড়বো দেশ আমার প্রিয় বাংলাদেশ এই প্রতিপাদ্যে রাজশাহীর বাগমারায় আমার বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগীতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে চার ঘটিকার সময় বেলঘরিয়াহাট ( ইউনিট কোর্ড- ২৪২২০০২) গ্রামে অর্ধশত শীতবস্ত্র, বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, অসহায় নারী-পুরুষ ও শীতার্থদের মাঝে তুলে দেয়া হয়। সংস্থার ক্যাপ্টেন ও সাংবাদিক নুর কুতুবুল আলমের সঞ্চালনায় এবং সমাজ সেবক সেফাতুল্যা পাইকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা প্রাণি সম্পদ সহকারী আব্দুর রহমান মন্ডল।

সহযোগিতা করেন টিম লিডার মাসুদ রানা ইমন, সজীব, তাসনিম,সুমাইয়া ফাহমিদা জ্যোতি, তানভীর আলম প্রমুখ। আত্মমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবি,অলাভজনক,অরাজনৈতিক প্রতিষ্ঠানটি শুরু থেকেই বৃক্ষরোপণ, রাস্তাঘাট সংস্কার ও পরিস্কার পরিচ্ছনতা, মাদক, শিক্ষা,

হতদরিদ্র মানুষের সেবা ও উন্নয়ন ভাবনা নিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছে। সর্বশেষে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডঃ ইমরান চৌধুরী ও সংস্থার নির্বাহী সদস্য আলমগীর কবীরসহ দেশ-জাতির মঙ্গল ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করেন হাফেজ মোসাদ্দেক হোসেন।