বাগমরা উপজেলা আ’লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী চারজন

মো. নুর কুতু্বুল আলম, বাগমারা প্রতিনিধি: আগামী ১৪ই নভেম্বর উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে বাগমারাকে বর্ণিল রূপে সাজানো হয়েছে। নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে সমগ্র উপজেলা ।

৭ (সাত) বছর পর সম্মেলনকে ঘিরে নেতা-কর্মী, কাউন্সিলরদের মাঝে বইছে আনন্দের বন্যা। সভাপতি পদে একমাত্র স্থানীয় এম.পি এনামুল হকের নাম শোনা যাচ্ছে । তিনি একক প্রার্থী সাধারণ সম্পাদক পদে চার (৪) জন প্রার্থী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তাঁরা হলেন বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গলাম সারোয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভবানীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এবং মেয়র আব্দুল মালেক মন্ডল, এবং কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। সাধারণ নাগরিকসহ নেতা-কর্মী, কাউন্সিলরদের আগ্রহ কে হচ্ছেন পরবর্তী বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ১৪ই নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করবেন বাগমারা আসনে এম. পি ইঞ্জিনিয়ার এনামুল হক। উদ্বোধক সেরাজ উদ্দিন মোল্লা, সভাপতি রাজশাহী জেলা আওয়ামীলীগ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন, সড়ক ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম. পি। প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন,

ড. হাছান মাহমুদ এম.পি, মাননীয় তথ্যমন্ত্রী। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ। এছাড়াও উপজেলা,জেলার সকল এম.পি, রাজশাহী মহানগরী এবং কেন্দ্রীয় কমিটির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। চার জন প্রার্থীর সাথে কথা বলে জানা গেছে, দায়িত্ব পেলে তাঁরা দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন।