বাউফলে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে উপজেলা ছাত্রদল নেতা ও গাজিপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের মেধাবী ছাত্র খন্দকার রাশেদুল হাসান শাওন হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

রবিবার সকাল ১০টার সময় উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাশ বাজারে স্থানীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন- নিহত শাওনের বড় ভাই রাকিবুল হাসান সাগর, সাবেক ছাত্রনেতা খন্দকার আহসান মিয়া, বাউফল ইউনিয়ন যুবদলের সভাপতি জিএম নুরুল ইসলাম, বাউফল ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল্লাহ হাবিব, বাউফল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. তানভীর, ছাত্রদল নেতা মুজাহিদ মুন্সীসহ আরও অনেকে ।

মানববন্ধনে বক্তারা বলেন, খুনি রাজিব একজন পেশারদার সন্ত্রাসী। একাধিক হত্যা মামলার আসামী। রাজিব নিজেকে মেন্টাল পরিচয় দিয়ে পূর্বের মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে শাওনকে নির্মমভাবে হত্যা করে।

এসময় বক্তারা মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার দাবী জানান।

উল্লেখ্য, গত সোমবার (২৪ আগষ্ট) বাউফলের বিলবিলাস বাজারে একটি হোটেলে উপজেলা ছাত্রদল নেতা ও শিক্ষার্থী মোঃ শাওন খন্দকার (২৩) কে ছুরিকাঘাত করে হত্যা করে কুখ্যাত খুনি রাজিব রাজা।