বাউফলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ ‘বঙ্গমাতা, ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৯ আগস্ট) সকালে দলীয় কার্যালয় জনতা ভবনে উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আ’মীলীগের সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা এমপি আ.স.ম ফিরোজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার,ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,উপজেলা আ’মীলীগের যুগ্ন সম্পাদক ও পৌর-আ’মীলীগের সভাপতি ইব্রাহিম ফারুক,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর-রশিদ খান, পৌর-আ’মীলীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা,উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ও স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক রিয়াজ সিকদার প্রমুখ।

প্রধান অতিথি আ,স,ম ফিরোজ,এমপি বলেন, ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে বঙ্গমাতা জন্মগ্রহন করেন। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মম ভাবে মৃত্যু বরন করেন। অনুষ্ঠান শেষে স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও মিলাত অনুষ্ঠিত হয়।