বাউফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালিত

সঞ্জয় ব্যানার্জি, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালন করা হয়েছে। আজ সকাল ১১ঘটিকার সময় দলীয় কার্যালয় জনতা ভবনে সামাজিক দূরত্ব মেনে জম্মদিনের কেক কাটা,দোয়া-মোনাজাত ও র‍্যালী অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সহ:সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও পৌর-আ’লীগের সভাপতি ইব্রাহিম ফারুক, আ’লীগের নেতা আবুল কালাম খান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ মনির মোল্লা,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর-রশিদ খান,পৌর-আ’লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা সহ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কেক কাটার পর দিবসটির উপলক্ষে এক র‍্যালী বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জনতা ভবনে দলীয় কার্যালয় এসে শেষ হয়ে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।