বাউফলে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলার কর্পূরকাঠী গ্রামে পানিতে ডুবে তিন বোনের মৃত্যূ হয়েছে । একই পরিবারের তিন শিশুর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো গ্রাম জুড়ে । পরিবারের কান্নায় সামিল হয় এলাকাবাসী ।

তাদের অর্তনাদে আকাশ বাতাস ভারি হয়ে উঠে । বয়ে যায় এলাকায় কান্নার রোল। সোমবার সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউপির কর্পূরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কালাইয়া কর্পুরকাঠি গ্রামের মোকলেচুর রহমানের দুই কণ্যা মরিয়ম (১৬), মরিয়া (১১) এবং মোকলেচুর রহমানের ছোট ভাই রাজ্জাকের কণ্যা মাহফুজা (১৬) দুপুর দুইটার দিকে গোসল করতে পুকুরে যায়। কিন্তু গোসল করে ফিরে না আসায় বাড়ীর লোকজন তাদের খুঁজতে থাকে।

ওই সময় পরিবারের লোকজন হয়তো কোথায়ও ঘুরতে গেছে বলে ধারণা করে। কিন্তু বেলা শেষে ঘরে ফিরে না আসায় তারা খোঁজাখুজি শুরু করে। সন্ধ্যার সময় বাড়ির লোকজন পুকুর পাড়ে জামাকাপড় ও জুতা দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। পরে বাড়ির লোকজন পুকুরে নেমে খোজাখুঁজি করে তিন বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করে।

তারা কেউ সাঁতার কাটতে জানতোনা বলে পরিবার জানায়। মরিয়ম ও মারিয়া কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী এবং মাহফুজা কর্পূরকাঠী মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।