বাউফলে নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ করোনায় আক্রান্ত

 সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলের কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. সোহাগ ফকির (৩৯) করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে মো. সোহাগ ফকির নিজেই এই প্রতিবেদকের কাছে আক্রান্তের সত্যতা নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রও এ তথ্য নিশ্চিত করেছেন। এএসআই মো. সোহাগ ফকির কয়েক মাস ধরেই কালাইয়া এলাকাকে করোনা মুক্ত রাখতে প্রশাসনের সাথে নিবিরভাবে কাজ করে যাচ্ছিলেন। আক্রান্ত সোহাগ ফকির জানান, ১৮ জুন থেকে তার শরীর ঝিম ঝিম করছিল।

পরে ২০ জুন স্ব উদ্যোগে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নমূণা দিয়ে আসেন। সোমবার রাতে প্রাপ্ত রিপোর্টে করোনা পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আক্তারুজ্জামান জানান, ওই পুলিশ কর্মকর্তাকে কালাইয়া ফাঁড়ির একটি কক্ষে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

একই সাথে ফাঁড়ির অন্যান্য পুলিশ সদস্যদের নমূণা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, নৌ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।