বাউফলে নৌকা ডুবে যুবকের মৃত্যু: স্বামী-স্ত্রী নিখোজ

সঞ্জয় ব্যানার্জী, বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে আনোয়ার হোসেন (৩২) নামে এক চা দোকানদারের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৫টার সময় নুরাইনপুর লঞ্চঘাটের অদূরে খেয়াঘাটে ঘটনাটি ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা-কালাইয়াগামী ঈগল-৪ লঞ্চ নুরাইনপুর লঞ্চঘাটে নঙ্গর করে যাত্রী নামানোর সময় লঞ্চ থেকে ১০/১২ জন যাত্রী একটি নৌকা দিয়ে বরিপাশা খেয়াঘাটে যাওয়ার সময় নোৗকা উল্টে পানিতে ডুবে যায় এ সময় লঞ্চের পাখার আঘাতে লঞ্চের যাত্রী কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে ও খেয়াঘাট এলাকার চা দোকানদার আনোয়ার হোসেনের মৃত্যু হয়।

ডুবে যাওয়া যাত্রীদের মধ্যে একই এলাকার আসলাম ও তার স্ত্রী জান্নাত নিখোঁজ রয়েছে। জামা কাপড় ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলেও রিপোট লেখা পর্যন্ত তাদের কোন সন্ধান মেলেনি। এ ব্যাপরে উপজেলা নিবার্হী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, ঘটনা স্থান পরিদর্শন করেছি।

ডুবূরি দিয়ে নিখোজ দম্পতিদের উদ্বারের কাজ চলছে। ডুবে যাওয়া নৌকার অন্যান্য যাত্রীদের কোন হতাহতের খবর পাওয়া যায়নি । বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। ডুবূরি দিয়ে নিখোজ দম্পতিদের উদ্বারের চেষ্টা চলছে।