বাউফলে টিসিবি’র পণ্য ছিনতাই

দশমিনা-বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে টিসিবি’র পণ্য বিতরণের সময় তেল ছিনতাই করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলর কনকদিয়া স্কুল মাঠে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সুত্রে জানা গেছে, মের্সাস পদ্মা নদী ভ্যারাইটি স্টোরের প্রোপাইটর মুক্তিযোদ্ধা শাহজাহান খান টিসিবি’র অনুমোদিত পণ্যের ডিলার।

মঙ্গলবার দুপুরে পটুয়াখালী জেলা সদর থেকে, তেল, চিনি ডাল নিয়ে বাউফলের কনকদয়িা স্যারসলিমুল্লাহ স্কুল এন্ড কলেজের মাঠে টিসিবি’র পণ্য সাধারণ মানুষের মধ্যে বিতরণ কররেন। এ সময় ওই এলাকার সিজান নামের এক যুবক টিসিবির মাল নেয়ার জন্য আসলে স্টোরের ম্যানেজার গোলাম রহমান তার কাছে জাতীয় পরিচয় পত্র ছাড়া পণ্য দিতে অনিচ্ছা প্রকাশ করে। সিজান ক্ষিপ্ত হয়ে ম্যানেজার গোলাম রহমানকে মারধর করে ২৫ লিটার তেল ছিনতাই করে নিয়ে যায়।

প্রোপাইটর মুক্তিযোদ্ধা শাহজাহান খান বলেন সিজান নামের এক যুবক টিসিবির মাল নেয়ার জন্যে জানালে তাকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি দিতে বলায় সে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে ২৫ বোতল তেল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় একটি তিনি বাউফল থানায় মামলা দায়ের করবেন বলে জানান।

এ অভিযোগের বিষয়ে সিজান জানান, তার বাবাকে জাতীয় পরিচয়পত্র আনেনি বলে চোর বলছে। এতে তার সাথে তর্ক বিতর্কের ফাকে হাতাহাতির ঘটনা ঘটে। কোন তেল ছিনতাইয়ের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে বাউফল থান অফিসার ইনচার্জ মোস্তাফিজুররহমান বলেন , কোন ছিনতাইয়ের ঘটনা ঘটেনি, সিজান নামের একযুবকের বাবাকে চোর বলায় হাতাহাতি হয়েছে। পরে তারা দাড়িয়ে থেকে টিসিবির মালামাল দিয়েছেন। অভিযোগ দিলে মামলা হবে।