বাউফলে ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন  উপলক্ষে; আ’লীগের উদ্যোগে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠানোর লক্ষে কাছিপাড়া, কালিশুরি, মদনপুরা ও বাউফল সদন ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য ও ওয়ার্ড আ’লীগীগের সভাপতি, সাধারন সম্পাদকদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
চার ইউনিয়নের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি। তিনি সাবেক চীফ হুইপ সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি এবং বাউফল উপজেলা আ’লীগের সভাপতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার। এছাড়াও উপজেলা আ’লীগের সহ:সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আ’লীগের সহ:সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু ও গোলাম কিবরিয়া পান্নু সহ প্রমুখ।

বাউফল উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার প্রতিনিধিকে বলেন, উপজেলার সব ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের বিশেষ বর্ধিত সভা করে ইউনিয়ন কমিটির সিদ্বান্ত মোতাবেক নামের তালিকা কেন্দ্রে পাঠাতে হবে ।