বাংলাবান্ধায় পাথর শ্রমিকদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

আব্দুর রউফ,  পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নে করোনার মাঝে কর্মহীন হয়ে পড়া পাথর শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। রোববার (৭ জুন) দুুপুরে বাংলাবান্ধা এলাকায় শ্রমিকদের মাক্স পরিয়ে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে সেনাবাহিনীর সদস্যরা এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করে।

এসময় চাল, ডাল, তেল ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রীর একটি করে প্যাকেট প্রত্যেকের হাতে তুলে দেন তারা। সেনাবাহিনী জানিয়েছেন করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের, ২২২ পদাতিক ব্রিগেডের, ২৯ বীর ব্যাটালিয়ন পঞ্চগড় জেলার সকল উপজেলায় দিন-রাত টহল পরিচালনা করছে। সাধারন মানুষ যেন সব সময় মাস্ক পরিধান করে, সামাজিক দূরত্ব বজায় রাখে এবং নিরাপদে সচেতনতার সাথে জীবিকা নির্বাহ করতে পারে এই উদেশ্যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

এরই ধারাবাহিকতায় উদ্যমী উনত্রিশ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সালাহউদ্দিনের নেতৃত্বে সেনাসদস্যগন গত ২৪ শে মার্চ থেকে জেলার নয় লক্ষ মানুষের পাশে থেকে সহায়তা প্রদান করছে। রোববার (৭ জুন) দুপুরে লেফটেন্যান্ট এস, এম, সাইফুর রহমান এর নেতৃত্বে সেনাসদস্যগন বাংলাবান্ধা ইউনিয়নে পাথর ভাঙার শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করেছেন।