বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফির জন্য সিলেট দোয়া অনুষ্ঠিত

এনাম রহমান, সিলেট প্রতিনিধি: সিলেটে হযরত শাহ’জালাল (রঃ) দরগাহ মসজিদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের আয়ােজন করে মাশরাফি ভক্ত সিলেটের মানুষেরা। উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম রশীদ আহমদ তিনি জানান, বাংলাদেশের ক্রিকেটের সােনালি যুগের প্রবর্তক, কিংবদন্তি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তার অধিনায়কত্বের শেষ ম্যাচটি পুণ্যভূমি সিলেটের মাটিতে খেলেছেন।

বিপিএলসহ যেকোনাে খেলায় খেলতে আসলেই তিনি এই দরগাহ ম’সজিদে নামাজ আদায় করতে আসতেন। আজ তার অসুস্থতার কথা শুনে আমরা মহান আল্লাহর দরবারে তার সুস্থতার জন্য দোয়া আয়োজন করছি। দোয়ায় উপস্থিত একজন প্রবাসী জানান, করােনাকালে মাশরাফি বিন মুর্তজা তার এলাকায় প্রবাসীদের মায়েদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন।

যার জন্য প্রবাসীদের শহর সিলেটের মানুষ প্রিয় ক্যাপ্টেনের প্রতি কৃতজ্ঞ। গত ২০ জুন মাশরাফির করােনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে তার জন্মভূমি নড়াইলসহ দেশের বিভিন্ন স্থানে তার সুস্থতার জন্য দোয়া ও প্রার্থনার আয়ােজন করছে তার শুভাকাঙক্ষীরা। তিনি আরো বলেন মাশরাফি সহ করোনা আক্রান্ত দেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়েছে।