বাংলাদেশ একটি অসম্প্রদায়িক দেশ: শিল্প মন্ত্রী

আমজাদ হোসেন, নরসিংদী প্রতিনিধিঃ বাংলাদেশ একটি অসম্প্রদায়িক দেশ এখানে হিন্দু,মুসলিম,বৌদ্ধ ,খৃস্টান সবাই আমরা এক সাথে বাস করি । যে যার মত ধর্ম পালন করছে কোন বাধা নেই । সবাই আমরা একই জাতি হিসেবে বাস করি । তাই বলতে পারি বাংলদেশ শত ভাগ অসম্প্রদায়িক দেশ। ভারত অসম্প্রদায়িক কিন্া বলতে পারবো না।

আওয়ামীলীগ একটি বড় দল এখানে প্রতিযোগিতা থাকবে এটা স্বাভাবিক । তবে প্রতিহিংসা থাকা ভালো না। আমি না ও থাকতে পারি তবে বঙ্গ বন্ধু, শেখ হাসিনা ও নৌকা থাকবে । বেলাব-মনোহরদী দুটি উপজেলা আমার সংসদীয় আসন হলেও আমি বেলাবকে সমসময় বেশী প্রাধান্য দিয়ে থাকি ।

২৯ আগস্ট শনিবার বিকাল ৫ টায় উপজেলার ঢাকা- সিলেটমহাসড়কের বারৈচা বাসষ্ট্যান্ড হতে বেলাব পর্যন্ত ৬.১৫ কিলোমিটার রাস্তার সংস্কার ও প্রশস্ত করনের কাজ উদ্বোধন করে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন শিল্প মন্ত্রী এডঃ নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

চরউজিলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামনের সভপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলিগের সভাপতি সমশের জামান ভুঁইয়া রিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন , উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম,অফিসার ইনচার্জ শেফায়েত উল্লাহ পলাশ, উপজেলা আওয়ামীলিগের সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান জাহাঙ্গীর,মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার, উপজেলা প্রকৌশলী আরিফুল হকসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।পরে তিনি উপজেলার নীলক্ষিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৫ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।