বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’ আত চাঁদপুর জেলা কমিটির মানববন্ধন কর্মসূচি পালন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: ইসলাম হলো শান্তির ধর্ম, আমরা কোনো অশান্তি চাই না। বাংলাদেশ আহালে সুন্নাত ওয়াল জামা” আতের কেন্দ্রিয় উপ কমিটির সচিব ও মিডিয়া ব্যাক্তিত্ব মুফতি আল্লামা আলাউদ্দিন জিহাদী কে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের

প্রতিবাদে এবং নিঃশর্ত দাবিতে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা” আত চাঁদপুর জেলা কমিটি সোমবার সকাল ১০টায় চাঁদপুর শহরের বায়তুল আমিন জামে মসজিদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।এ সময় বক্তারা বলেন, মুসলিম জাতির মধ্যে দুটি জাতি রয়েছে ।

একটি শান্তরর অন্যটি অশান্তির । যারা শান্তি চায় তারা কখনো ইসলামের বিরুদ্ধে কটুক্তি করতে পারেনা। হেফাজত ইসলামের মধ্যে দন্দ থাকতে পারে সেটা আমাদের নেতার উপর চাপাতে পারেনা। আহম্মদ সফি অসুস্হ হলে ও তাকে চিকিৎসার জন্য তারা হাসপাতালে নিতে চায় নি। পরে তাকে টেনে হেচরে গাড়িতে তুলে হাসপাতালে নেয়া হয়। তারাই তাকে হত্যা করেছে।

আমাদের নেতা আলাউদ্দিন জিহাদী আল্লামা সফীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেইজবুকে দোয়া চেয়েছে। কিন্তু কে বা করা তার আইডি থেকে আল্লামা সফি সাহেব কে নিয়ে বাজে মন্হব্য করেছে তা তিনি জানেন না । তার জন্য লাইফে এসে তিনি ক্ষমা ও চেয়েছেন। তাকে বিনা ওয়ারেন্টে আটক করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে মুক্তি দেয়া না হলে আমরা কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষনা দিচ্ছি ।

জেলা কমিটির সেক্রেটরী আবুল হাসেম মিয়াজির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাস্টার দেলোয়ার হোসাইনের পরিচালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওঃমনির হোসাইন, জেলা কমিটির প্রচার সম্পাদক ইউসুব হাসান মাহমুদী,

জেলা ছাত্র সেনার সভাপতি হাফেজ সাখাওয়াত সহ অন্যান্য নেতৃবৃন্দ।মানববন্ধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মনির হোসাইন।সব শেষে তারা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেন।