বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না :ধনবাড়ীতে কৃষি মন্ত্রী

হাফিজুর রহমান, মধুপুর.ধনবাড়ী(টাঙ্গাইল) প্রতিনিধিঃগনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ড. মোঃ অাব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের সেচ্ছাধীন তহবির হতে অর্থ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের মানবিক সহয়তার আওতায় হতদরিদ্র, দুস্থ ও অসহায়, ব্যক্তি / পরিবারের মাঝে ঢেউটিন এবং গৃহনির্মাণ বাবদ অর্থের চেক বিতরণ করা হয়েছে।

ধনবাড়ীতে অসহায় ও দরিদ্রদের মাঝে কৃষি মন্ত্রীর ঢেউটিনও চেক বিতরনের সময় মন্ত্রী
বলেছেন এই করোনা ও বন্যায় কোন মানুষ না খেয়ে থাকবে না। এসময় মন্ত্রী অারো বলেন বন্যায় যাতে কৃষকের কোন ক্ষতি না হয় তার জন্য প্রয়োজনীয় সকাল ব্যবস্থা কৃষি মন্ত্রনালয়ের পক্ষ থেকে নেয়া হয়েছে।
আজ সকালে ধনবাড়ী উপজেলা কনফারেন্স রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি প্রধান অথিতি থেকে ৬০ জন অসহায় দরিদ্রের মাঝে ৬০ বান্ডেল ঢেউটিন ও প্রতি ব্যান্ডেলের সাথে গৃহ নির্মান বাবদ ৩ হাজার টাকার চেক বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।

চেক ও ঢেউটিন বিতরন করেন কৃষি মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী মাকছুদুল হাসান মাছুদ ও ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা।
ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দকার সভাপতিত্বে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব উন্নাহার লিনা বকল, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন।
এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী থানার ওসি মোঃ চান মিয়া,
উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমন, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, ধনবাড়ী প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, বীরতারা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু, মুশুদ্দি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান,
উপজেলার সকল কর্মকর্তা ও সকল ইউনিয়নের চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।