বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার নেতৃত্বই দরকার- সাংসদ বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ১নং পাঁকা ইউনিয়ন ত্রী-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতিপারা) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন,

স্বাধীনতা বিরোধী অশুভ চক্র বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বিভিন্ন ভাবে পায়তারা করছে এখনো। সেই অশুভ চক্রকে রুখতে দেশকে বাঁচাতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বই দরকার। সেকারণে দলকে সুসংগঠিত করতে হবে। আর আ’লীগকে সুসংগঠিত করতে হলে দরকার মজবুত কমিটি, সঠিক নেতৃত্ব।

তাই কেন্দ্রের নির্দেশ অনুযায়ী আমার নির্বাচনী এলাকায় গণতন্ত্র প্রক্রিয়ায় তৃণমূল থেকে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হচ্ছে আ’লীগ তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার লোকমান পুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলনের মধ্য দিয়ে এই কাউন্সিল অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

পাঁকা ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনীর সভাপতিত্বে জেলা আ’লীগ কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য অধ্যাপক ইউনুস আলী উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নয়েজ মাহামুদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু।

এছাড়া এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন সহ আরো অনেকে।

জনসভা শেষে ওই ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনী পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। বিকেলে শুরু হওয়া সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ১ নং পাঁকা ইউনিয়ন আ’লীগের নয়েজ মাহামুকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল ইসলামকে নির্বাচিত করে নাম ঘোষণা দেওয়া হয়।