বাংলাদেশকে পাকিস্তানের কলোনি বানাতে চায় তারা- এমপি বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ এই বাংলাদেশকে পাকিস্তানের কলোনি বানাতে চায় মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ওই বিএনপি-জামায়ত জোট। তাদের সেই স্বপ্ন পূরণ করতে দেওয়া হবেনা। যতক্ষণ বেঁচে আছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন, নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

২৮ আগস্ট শুক্রবার বিকেলে উপজেলার নওপাড়া স.প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ড আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা নায়েব উদ্দিন মালিথার সভাপতিত্বে ও দুড়দুড়িয়া ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আজিজুল আলম মক্কেল এর সভাপতিত্বে সন্ধ্যার পরে বিজয় নগর বিদিরপুরে এই আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্য বক্তা ছিলেন, উপজেলা আ.লীগের সহ সভাপতি এসকেন্দার মির্জা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, জেলা তাঁতি লীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান বাঘা, মরহুম মমতাজ উদ্দিনের পুত্র স্থানীয় আ.আওয়ামী নেতা শামীম আহমেদ সাগর, উপজেলা আওয়ামী তাঁতি লীগ সভাপতি, বিল মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, মোখলেসুর রহমান সভাপতি আরবাব ইউনিয়ন আ.লীগ সহ লালপুর-বাগাতিপাড়া উপজেলার আ.লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সকল সদস্য সহ মুক্তিযুদ্ধের প্রতিটি শহীদের আত্নার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।