বাংলাদশেকে এগিয়ে যাওয়ার জন্য কাজ করছেন গনমাধ্যম কর্মীরা- এলজিআরডি মন্ত্রী

বশিরুল ইসলাম, কুমিল্লা জেলা প্রতিনিধি:  বর্তমান সময়ে গনমাধ্যম কর্মীদের ভুমিকার প্রশংসা করে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, দেশ ও জাতির বভিন্নি তথ্য উপাত্ত সরবরাহের মাধ্যমে মানুষ এবং সরকারের মধ্যে একটি যোগসূত্র সৃষ্টির মাধ্যমে বাংলাদশেকে এগিয়ে যাওয়ার জন্য কাজ করছেন গনমাধ্যম কর্মীরা।

তিনি আজ কুমল্লিা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ ও ডেডিকেটেড কোভডি ১৯ হাসপাতাল কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদকিদরে সাথে আলাপকালে এ কথা বলেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দনি বাহার, সিটিকর্পোরেশন মেয়র মনরিুল হক সাক্কু, জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর ও পুলশি সুপার সৈয়দ নুরুল ইসলাম উপস্থতি ছিলেন, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোস্তফা কামাল আজাদ, কুমল্লিা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, জেলা সভিলি সার্জনসহ বিভিন্ন প্রশসনকি কর্মকর্তারা উপস্থতি ছিলেন।

হাসপাতালের জরুরী বিভাগের নতুন ভবনটিকে কোভিড-১৯ রোগীদরে চিকিৎসার জন্য নির্ধারণ করা হয়েছে। কোভিড ১৯ রোগীদের জন্য ১০টি আইসিইউ বেডসহ ১৫৪টি বেডসহ পূর্নাঙ্গ কার্যক্রম পরিচালনা করবে। কুমেক হাসপাতাল কোভডি ১৯ চিকিৎসাধীন রোগীদের জন্য পৃথক ফটকের ব্যবস্থাপনা করা হয়ছে।