বসুরহাট পৌরসভা নির্বাচন, আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধি: – বসুরহাট পৌরসভা নির্বাচন, ইশতেহার ঘোষণা আওয়ামী লীগ প্রার্থীর বিগত সময়ের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি আগামী দিনের পরিকল্পনা নিয়ে ইশতেহার ঘোষণা করেছে নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার দুপুরে বসুরহাট পৌরসভা ভবন চত্বরে এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়। আবদুল কাদের মির্জা বুসরহাট পৌরসভার বর্তমান মেয়র। তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়তা খানের সভাপতিত্বে ইশতেহার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল।

মেয়র প্রার্থী মির্জা ইশতেহার ঘোষণা করতে বিগত সময়ে তার পরিষদের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। একই সঙ্গে আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহ্বান জানান। তিনি সন্ত্রাস, মাদক,

দুর্নীতিমুক্ত আধুনিক পৌরসভা গঠন, পূর্ণাঙ্গ পৌর পার্ক নির্মাণ, বসুরহাট বাজারের খালের দুই পাশে ওয়াকওয়ে নির্মাণ, কোম্পানীগঞ্জের উৎপাদিত গ্যাস স্থানীয়দের পাওয়ার অধিকার রক্ষাসহ ২৫টি অঙ্গীকার করেন।