বসুন্ধরা গ্রুপের ত্রাণ পেলো দশমিনার ৩২শ” পরিবার

 সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি: করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপ। নিজস্ব তহবিল থেকে ৩২শ” অসহায়, দুস্থ, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যাক্ত ও সমাজে নির্যাতিত পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছে দেশের শীর্ষস্থানীয় এই শিল্পগোষ্ঠী। করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংকট মোকাবিলায় পটুয়খালীর দশমিনায় সোমবার সকাল ১০টায় উত্তর আরজবেগী সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে বসুন্ধরা গ্রুপের এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

ইউনিয়নের ৫,৪ ও ৬ নং ওয়ার্ডে আর বিকাল ৪টায় ১,২, ৩,৪ নং ওয়ার্ডে ২৫শ” পরিবারের মাঝে মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রত্যেকটি পরিবারকে ৫কেজি চাল, ৫কেজি আটা, ২ লিটার তৈল, ২কেজি চিনি, ২প্যাকেট সেমাই, ২কেজি ডাল, ২প্যাকেট লবন, ১প্যাকেট দুধ ও ২টা সাবন দেয়া হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন বলেন, দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ খাবার বিতরণের পাশাপাশি পরিকল্পনা করছে আরও বড় পরিসরে কিছু করার।

ইউনিয়ানে ত্রাণ বিতরণ করায় আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন, দেশব্যাপি মহামারি ক্লান্তি লগ্নে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপজেলার সদর ইউনিয়ানে ত্রাণ বিতরণ করায় আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। কারণ বসুন্ধরা গ্রুপ সব সময় এ ধরনের ত্রাণ বিতরণ করে থাকে। আমরা আশা করছি যত ধরনের বিপদই আসুক বসুন্ধরা গ্রুপের সহায়তায় আমরা মোকাবিলা করতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের ভূমি সংস্কার সচিব তরফদার আক্তার জামিল, উপজেলা কৃষিকর্মকর্তা বনি আমিন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মোঃ জাকির হোসেন ভুট্টো, সমাজ সেবক মোঃ নাসির উদ্দিন সিকদার (সান্টু) প্রমুখ।