বরিশালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য- জেলা প্রশাসন এর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রেরণ

প্রিন্স তালুকদার, বরিশাল প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে এরিমধ্য বাংলাদেশ সরকার নিয়েছে নানা কর্মসূচি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় অর্থ ও ত্রাণ বরাদ্দের পাশাপাশি জেলা প্রশাসকদের দিয়েছে দিকনির্দেশনা।

তারি ধারাবাহিকতায় বরিশাল জেলায় জেলা প্রশাসন এর পক্ষ থেকে কর্মহীন দরিদ্র মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি শিশুদের জন্য বিতরণ করা হয় শিশু খাদ্য। তারি ধারাবাহিকতায় আজ ১৫ জুলাই বুধবার সকাল ১১ টার দিকে বরিশাল জেলা প্রশাসক এর উদ্যোগে জেলা প্রশাসন এর পক্ষ থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতাল এবং বরিশাল সদর হাসপাতালে চিকিৎসাধীন করোনা ওয়ার্ড এবং আইসোলেশন ইউনিটের করোনা রুগীদের জন্য উপহার সামগ্রী হিসেবে মালটা, আপেল, মধু, লেবু, লবঙ্গ, দারুচিনি, এলাচি এর প্যাকেট, কালিজিরা, আদা ইত্যাদি উপকরণ পাঠালেন জেলা প্রশাসক এস,এম,অজিয়র রহমান।

তার পক্ষে তার প্রতিনিধি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল মোঃ নাজমুল হুদা এই উপহার সামগ্রী শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতাল এর পরিচালক ডাঃ বাকির হোসেন এর হাতে তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক ডাঃ আব্দুর রাজ্জাক, উপ-পরিচালক ডাঃ জসিম উদ্দিন, সহকারী পরিচালক ডাঃ এস এম মনিরুজ্জামানসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

পরে সেখান থেকে সিভিল সার্জন এর কার্যালয় সিভিল সার্জন বরিশাল এর মাধ্যমে বরিশাল সদর হাসপাতালে চিকিৎসাধীন করোনা ওয়ার্ড এর করোনা রুগীদের জন্য উপহার সামগ্রী হিসেবে মালটা, আপেল, মধু, লেবু, লবঙ্গ, দারুচিনি, এলাচি এর প্যাকেট, কালিজিরা, আদা ইত্যাদি উপকরণ পাঠালেন জেলা প্রশাসক এস,এম,অজিয়র রহমান এর পক্ষে তার প্রতিনিধি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল হুদা এই উপহার সামগ্রী সিভিল সার্জন বরিশাল ডাঃ মনোয়ার হোসেন এর কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন বরিশাল ডাঃ মাহমুদ হাসান। চিকিৎসাধীন করোনা রুগীদের জন্য পর্যায়ক্রমে প্রয়োজন অনুযায়ী আরো উপহার সামগ্রী পাঠানো হবে। এবিষয়ে জেলা প্রশাসক বলেন, বর্তমান সময়ে করোনা রুগীদের জন্য অবহেলা নয় একটু সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা দিয়ে সবসময় তাদের পাশে থাকবে প্রশাসন।