বরিশালের মুলাদী উপজেলায় দুধর্ষ ডাকাতি

ইসরাত রুমি/আবু হানিফ মুলাদী প্রতিনিধি: বরিশাল জেলার মুলাদী বন্দর বাজার এলাকায়  অস্ত্রে সজ্জিত হয়ে প্রায় ৫০/৬০ জন ডাকাত দল বন্দরের বনশ্রী জুয়েলার্স, রিতা জুয়েলার্স, রহমত স্টোর ও জননী জুয়েলার্সে দোকান ঘরের তালা কেটে ডাকাতি করে।
স্হানীয় সূত্রে জানাযায় গতকাল রাত আনুমানিক ২ টার সময় একদল ডাকাত হঠাৎ করে বন্দর পৌর এলাকার পূর্ব বাজারে ডাকাতি করে প্রতিটি দোকানের মালামাল নিয়ে যায়।  লোকজন রাস্তায় বের হলে সবাইকে বেঁধে একটি ঘরে রাখা হয় যাতে তারা কোন সারা শব্দ করতে না পারে

মুলাদী থানা ওসি মোঃ ফয়েজ আহম্মেদ জানান পুলিশ প্রশাসনের খবর শুনে ৪/৫টি ককটেল ফাটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে পালিয়ে যায়। কত টাকার মালামাল ডাকাতদল নিয়েছে তা এখনও জানা যায়নি। মামলার প্রস্তুতি চলছে।

মুলাদী উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঘটনা স্হানে পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যান বলেন মুলাদী বন্দর এলাকায় এ রকম ডাকাতি আর কখনো হয়নি তবে এ রকম ডাকাতি একটি বন্দর এলাকায় ঘটে যাওয়ায় ব্যবসায়ী ক্ষেত্রে খুবই বিপদজনক। তাই ডাকাত দলের সাথে জরিতদের দ্রুত আইনের আওতায় ও তাদের কে চিহ্নিত করে বিচারের আওতায় আনবে বলে পুলিশের সার্বিক সহযোগিতা করবে বলে তিনি জানান।