বন্যা পরিস্থিতি উন্নতির দিকে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: বৃহস্পতিবার দুপুরে সাভার উপজেলা পরিষদে ১৫ আগষ্ট জাতিয় শোক দিবসকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক প্রস্তুতিমুলক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,দেশের উত্তর ও পূর্ব অঞ্চলে সব নদীর পানি কমে আসছে তাই সারা বাংলাদেশে বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে জানিয়ে তিনি আরও বলেন,সরকার সকল বন্যার্তদের মাঝে নগদ টাকা শুকনো খাবারসহ ত্রাণ পৌছে দিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত জীবনের ঝুকি নিয়েই দেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে বলেও বলেন তিনি। সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শামীম আরা নীপার সভাপতিত্বে প্রস্তুতি সভায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা,পৌর মেয়র আব্দুল গণি,ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী,যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন,

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমিসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী দপ্তরের কর্মকর্তারা। সিংক ডা.এনামুর রহমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী।