বন্যা কবলিত বিভিন্ন অঞ্চল পরিদর্শন

খোরশে আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধিঃ নির্বাচনী এলাকার পালং-জাজিরার বন্যা কবলিত বিভিন্ন অঞ্চল পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি।

২৫ জুলাই (শনিবার) নির্বাচনী এলাকা পরিদর্শণকালে তিনি বলেন, ‘আল্লাহর উপর ভরসা রাখুন করোনা মহামারি, বন্যাসহ সকল দুর্যোগই কেটে যাবে। সরকারের আন্তরিক প্রচেষ্টা ও প্রশাসনের সঠিক তদারকির ফলে করোনা ভাইরাস দেশের মানুষ স্বাভাবিক ভাবেই মোকাবেলা করছে। এখন আবার দেশব্যাপী যে বন্যার দুর্যোগ সৃষ্টি হয়েছে তাও ইনশাল্লাহ আমরা কাটিয়ে উঠতে সক্ষম হবো’।

এমপি আরো বলেন, আমার নির্বাচনী এলাকার বেশীর ভাগই পদ্মা নদী বেষ্টিত এলাকা। এই এলাকার দেড় লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। সরকারী ভাবে আমরা ত্রান বিতরণ করছি। তালিকা করে প্রত্যেকের কাছে ত্রান পৌঁছানোর জন্য পর্যাপ্ত বরাদ্দ সরকারের কাছে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রধানমন্ত্রীর জানিয়েছেন ‘একটি মানুষও যেন না খেয়ে কষ্ট না পায়’। আমরা প্রধানমন্ত্রীর ইচ্ছা বাস্তবায়ন করছি।

এসময় পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, প্যানেল মেয়র বাচ্চু বেপারী, জেলা পুলিশ অফিসের ডিআইও-১ আজহারুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।