বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

মামুন কৌশিক, বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে জেলা যুবলীগের ত্রাণ বিতরণ।
নেত্রকোণা জেলার বারহাট্রা উপজেলায় চিরাম ও পুটুকিয়া গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বন্যায় কষ্টে থাকা মানুষের কথা চিন্তা করে, সামাজিক দূরত্ব মেনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে নেত্রকোণা জেলা যুবলীগ।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহব্বায়ক জামিউল ইসলাম খান জামি,টিম নৌকার প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা এ,কে এম আজাহারুল ইসলাম অরুন,জেলা যুবলীগের সম্মানিত সদস্য রফিকুল ইসলাম রিমন,চিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম সহ জেলা ও উপজেলা, ছাত্রলীগ, যুবলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতে জামিউল ইসলাম খান জামি বলেন বন্যায় ক্ষতিগ্রস্থদের এলাকার মানুষের কষ্টের কথা বিবেচনা করে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। করোনার এই ক্রান্তিলগ্নে নিজেকে নিরাপদ রাখার পাশাপাশি যে সমস্যায় সবাইকে পড়তে হচ্ছে তা হচ্ছে খাবার। বিশেষ করে মধ্যবিত্ত বা নিম্নবিত্ত মানুষের কাছে এই খাবারের ব্যাবস্থা করা বিশাল বোঝা।

এ অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে দফায় দফায় ত্রাণ বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি। সকলের সহযোগিতা থাকলে প্রকৃত অসহায় মানুষের কাছে আমাদের সেবা অব্যাহত রাখবো।