বন্দুদের সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খেয়ে আর ঘরে ফেরা হলোনা আসিফের

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: ফরিদগঞ্জের বন্দুদের সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খেতে গিয়ে মোটর সাইকেল দূর্ঘটনায় আসিফ নামে এক যুবক লাশ হয়ে বাড়ি ফিরেছে। বৃহস্পতিবার সকালে চান্দ্র ইউনিয়নের আইলের রাস্তা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আসিফ ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্নি দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আসিফের বন্দু জাহিদুল ইসলাম জানান, সকালে ইলিশ মাছ ভাজা খাওয়ার জন্য বাড়ি থেকে ৩টি মোটর সাইকেল যোগে ৬ বন্দু মিলে হরিণা ফেরিঘাট এলাকায় যায়। সেখানে সবাই মিলে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খায়।

এরপর বাড়ি ফেরার পথে আইলের রাস্তা এলাকায় মোড় ঘুরাতে গিয়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। এতে মাথায় প্রচন্ড আঘাত লাগে আসিবের। আসিফ নিজেই মোটর সাইকেলটি চালাচ্ছিল আর আমি পিছনে বসে ছিলাম। এতে আমিও আহত হই।

আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আসিফকে মৃত ঘোষনা করে। নিহত আসিফ ৩ ভাই বোনের মধ্যে সবার ছোট। সে কালির বাজারের ব্যবসায়ী।

তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক আসিবের মৃত দেহের সুরতহাল করে ও ময়না তদন্ত শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।