বঙ্গবন্ধু হত্যাকারীদের ফাঁসি বাংলার মাটিতেই হতে হবে : মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, শোকাবহ আগষ্ট আসলেই আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়।

কারণ, এই মাসেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়েছিলো। স্বাধীনতা বিরোধীরা চেয়েছিলো বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে এই বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে কিন্তু তারা সেটা পারে নি।

বঙ্গবন্ধু ইতিহাসের সন্তান। ইতিহাস কখনো মিথ্যা স্বাক্ষী দেয় না। তিনি আরো বলেন, এটা ভূলে গেলে চলবে না যে, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ই একমাত্র নেতা যিনি পরাধীন এই বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন।

তাই যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তাদের বিচার এই বাংলার মাটিতে হতেই হবে। মুজিব হত্যার কলঙ্ক চিহ্ন আমরা মুছবোই। ৮ নং শুলকবহর পূর্ব নাসিরাবাদ এ ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে নগরীর সাথী কমিউনিটি সেন্টারে ১৫ই আগষ্ট উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

নাসিরাবাদ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহিদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য কেবিএম শাহাজাহান, এশাদুল আমিন, মশিউর রহমান দিদার, আতিকুর রহমান, বাহাউদ্দীন লতিফী, এস এম আলম, নুরুল আনোয়ার, নাজমুল আহসান, আলী আকবর,

আনোয়ারুল ইসলাম নওশাদ,আজিজুর হক, ইলিয়াস বাবলু,মোহাম্মদ আলী হাবিবুর রহমান তারেক, মোরশেদ আলম, মোহাম্মদ মহসীন, মো,ফিরোজ, মোহাম্মদ সেলিম,সোহেল রানা, শাহীন মোল্লা, হোসনেআরা বাদশা, জোহরা বেগম, জাহেদ হোসেন টিটু, ওমর ফারুক, আবুল বশর, সাইফুল ইসলাম রিপন, আজিজুর রহমান, শাখাওয়াত হোসেন অপু, মোহাম্মদ সাদমান, রবিউল ইসলাম তুহিন প্রমুখ।