বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মতো দেশের হয়ে কাজ করছেন শেখ হাসিনা; খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

 গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-১আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যেভাবের দেশের মানুষের হয়ে কাজ করেছে তেমনি ভাবে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন তার বাবার স্বপ্ন গুলো বাস্তবায়ন করতে আপ্রান চেষ্টা ও নিরলসভাবে কাজ করে সাধারন জনগনের পাশে রয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশর মহানায়ক ও স্থপতি জনগনের বন্ধু শেখ মুজিবুর রহমান তার দলের নেতাকর্মীদের শুধু দিতে শিখিয়েছেন, কোন কিছু নিতে নয়। তাই আজ তারই যোগ্য উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে এক নিবেদিত প্রাণ হয়ে সারাক্ষন নিরলস কাজ করে যাচ্ছেন। সাপাহার উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক দলীয় বর্ধিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদ হল রুমে রবিবার দুপুর ২টায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

বক্তব্য শেষে তিনি মানুষের কল্যাণে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন দলের উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন। এসময় দলের নেতা কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। ওই দিনই বিকেল ৫টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মাদ মহিলা ডিগ্রী কলেজে ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় ওই অনুষ্ঠানে দলীয় নেতাকর্মী, কলেজের অধ্যক্ষ আবু এরফান আলী, সহ সকল শিক্ষক মন্ডলী সেখানে উপস্থিত ছিলেন।