বঙ্গবন্ধু জনগণের দাবী আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন সিটি মেয়র খালেক

 আঃ রাজ্জাক শেখ, খুলনা প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪আগষ্ট সকালে নগরীর ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ১০০শত গরীব,
অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল প্রতি জনকে আট কেজি চাল ও নগদ অর্থ। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের দাবী আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন। তাঁর জন্যই বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়েছে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম কেউ বাঙালির হৃদয় থেকে মূছে ফেলতে পারবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক মুক্তির জন্য সারা জীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধু শোষণমুক্ত সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান সিটি মেয়র।
খাদ্য সামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিছুর রহমান বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ হাসান ইফতেখারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।