বঙ্গবন্ধু কন্যা শেখ রেহেনা ও মির্জা আজম এমপির জন্মদিনে জামালপুরে ওয়ার্ড আ’লীগ নেতা মোয়াজ্জেমের উদ্যোগে দোয়া ও মিষ্টি বিতরণ

মো: শামীম হোসেন, জামালপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহেনার ৬৫ তম জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী যুবকন্ঠ খ্যাত মির্জা আজম এমপির ৫৮ তম জন্মদিন উপলক্ষে জামালপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ ও মাদরাসায় দোয়া ও মিষ্টি বিতরণ করেছেন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মো. মোয়াজ্জেম হোসেন। রবিবার জোহর নামাজের পর তিনি এ দোয়া ও মিষ্টি বিতরনের আয়োজন করেন।

এসময় ওয়ার্ডের রেলষ্টেশন জামে মসজিদ, মুন্সিপাড়া, জামতলা, সাহাপুর পুরাতন মসজিদ, কলষ্টোর, দাপুনিয়া পশ্চিমপাড়া, দাপুনিয়া দুতলা মসজিদ, বেলটিয়া, বোর্ডঘর বাজার, দিয়াবাড়ী মাদরাসা মসজিদসহ বিভিন্ন মসজিদ ও মাদরাসায় এ দোয়া এবং মিষ্টি বিতরণ করা হয়। এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে আ’লীগ নেতা মোয়াজ্জেম হোসেন বলেন, বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহেনার জন্মদিন ও বাংলার যুবকন্ঠ জামালপুর জেলার ২৬ লক্ষ মানুষের প্রানপ্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপির জন্মদিনে আমার ব্যক্তিগত পক্ষ থেকে দোয়া ও মিষ্টি বিতরনের আয়োজন করা হয়েছে।

এ সময় তিনি তাদের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন। দোয়া ও মিষ্টি বিতরন অনুষ্ঠানে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সহ-সভাপতি সাইদুর রহমান, মফিজুল ইসলাম অন্তু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইবনুল হাসান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা আনোয়ার হোসেন, ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. লিটন হাজীসহ এলাকার সর্বস্তরের মুসুল্লিরা উপস্থিত ছিলেন।