বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যেতে চাই: এমপি আবু জাহির

 সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: জাতির পিতাকে হত্যার পর স্বাধীনতার পরাজিত শক্তির উত্থান ঘটেছিল। মহান বিজয়কে নস্যাৎ করতে চেয়েছিলো তারা। কিন্তু সেই সুযোগ আর নেই। কারণ ইতিহাস নিজস্ব গতিতে চলে, ইতিহাসকে কেউ মুছে ফেলতে পারে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পথ দেখিয়েছেন, যে আদর্শ রেখে গেছেন সেই পথ ধরেই এগিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা সেই পথ ধরেই এগিয়ে যেতে চাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে লাখাই উপজেলার করাব ইউনিয়ন পরিষদ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা এবং সংগঠনের মধ্যে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান জানান।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, আওয়ামী লীগ নেতা এমএ মতিন, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীলসহ ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ। আলোচনা সভায় ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন। শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল, দোয়া ও তবারুক বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।