বগুড়ায় শ্বাশুড়ির শতকোটি টাকা আত্মসাৎ মামলায় স্ত্রীসহ আ.লীগ নেতা কারাগারে

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া,আদমদীঘি প্রতিনিধি : বগুড়ায় শ্বাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা ও তার স্ত্রী আকিলা সরিফাকে রোববার (২৫ অক্টোবর) জামিন নামঞ্জুর করে আনোয়ার হোসেন ও তার স্ত্রী আকিলা সরিফাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদানমকরেন বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এর আগে ১ অক্টোবর রাতে আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানার বিরুদ্ধে ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ এনে থানায় এজাহার দাখিল করেন তার শাশুড়ি দেলওয়ারা বেগম। এজাহারে রানার স্ত্রী আকিলা সরিফা সুলতানাসহ সরিফ উদ্দিন সুপার মার্কেট লিমিটেডের ৩ ব্যবস্থাপক-কে আসামি করা হয়। পরে ৫ অক্টোবর মামলাটি সদর থানায় রেকর্ড করা হয়।

মামলা রেকর্ড হওয়ার পর ১১ অক্টোবর রানা ও তার স্ত্রী উচ্চ আদালতে জামিন প্রার্থনা করেন। সেখানে শুনানি শেষে আদালত তাদেরকে ৪ সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট কোর্টে হাজির হতে বলেন। আজ রোববার আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।