বগুড়ায় করোনায় এক নারীসহ ৪ জনের মৃত্যু

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া-আদমদীঘি উপজেলা প্রতিনিধি: বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে ১ নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে। নতুন করে যাদের মৃত্যু হয়েছে- তাদের দু’জন বগুড়া শহরের। এরমধ্যে একজন বৃন্দাবনপাড়ার কাপড় ব্যবসায়ী (৬২), অপরজন ফুলবাড়ি এলাকার (৪০)। এ ছাড়া বাকি দু’জনের একজন (৩৫) দুপচাচিয়া উপজেলার, আর একজন নারী (৮০)। তিনি আদমদিঘী উপজেলার বাসিন্দা।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. খায়রুল বাশার মোমিন জানান, রোববার (২১ জুন) বিকেলে ওই নারী রোগী মারা যান। তিনি ১৩ জুনে হাসপাতালে ভতি হয়েছিলেন। করোনা পজিটিভ নিয়ে আইসিইউতে ছিলেন। তার শ্বাসকষ্ট, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনিজনিত সমস্যা ছিল। দুপচাচিয়ার ব্যক্তিটি মারা যায় রোববার সন্ধ্যায়। তিনি রোববার ভোরে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভতি হন।

বগুড়া টিএমএসএসের রফাতুল্লা কমিউনিটি হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল জানান, রোববার রাতে ফুলবাড়ি এলাকার আক্রান্তকে হাসপাতালে আনার পথে মারা যান। তিনি ১৬ জুন করোনা পজিটিভ শনাক্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। রাত সাড়ে ১২ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃন্দাবনপাড়ার কাপড় ব্যবসায়ী। গত ১২ জুন তার করোনা পজিটিভ শনাক্ত হয়।