বগুড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু ২

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া- কাহালু উপজেলা প্রতিনিধি: বগুড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মোহাম্মদ আলী হাসপাতালে দুই ব্যক্তি মারা গেছেন। শুক্রবার দিবাগত রাতে তারা মারা যান। শনিবার (১৩জুন) সকালে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক (আরএমও) শফিক আমিন কাজল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, বগুড়ার শিবগঞ্জের রহবলের দেউলী এলাকার রাবি (৪৫)। তিনি গত বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মোহাম্মদ আলীতে ভর্তি হন।
আরেকজন হলেন শহরের কলোনী এলাকার বাসিন্দা শামীম আহম্মেদ বুলু। তিনি বগুড়ার সবুজ মেডিকেলের (ফার্মেসি) ম্যানেজার ছিলেন। শনিবার সকালে চিকিৎসক শফিক আমিন কাজল জানান, রাব্বি মারা যান শুক্রবার রাত ৯ টার দিকে। আর শামীম মারা গেছেন রাত ১০ টার দিকে। এর আগে রাত আটটার দিকে বিজন কুমার নিয়োগী (৫২) নামে এক ব্যক্তি মারা যান। বিজন কুমারের বাড়ি শহরের মালতিনগরে।
তিনি করোনা আক্রান্ত ছিলেন। করোনা আক্রান্ত হয়ে বারপুর এলাকার হারুন উর রশিদ(৭২) নামে এক ব্যবসায়ী নিজ বাসায় মারা গেছেন। আজ শনিবার সকাল নয় টায় এই তথ্য নিশ্চিত করেছেন চিকিৎসক শফিকুল আমিন কাজল। তিনি বলেন সকাল সাড়ে আটটার দিকে আমার কাছে ফোন আসে আমি দ্রুত অ্যাম্বুলেন্স পাঠিয়ে দিই। নয়টায় এম্বুলেন্স দিয়ে শোনে যে মারা গেছেন। এদিকে বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ১১৮৬ জন।