বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া,আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। (২৬ অক্টােবর) মঙ্গলবার মধ্যরাতে জেলার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের অন্তর্গত সাগরপুর এলাকার সুখানগাড়ী ব্রীজের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের হেফাজতে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র হাঁসুয়া, লোহার রড, লাইলন রশি, হাত করাতসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর জেলার সিংড়া উপজেলার মোঃ নাজিম উদ্দিন (২৫), মোঃ শফিউল্লাহ (২২), মোঃ ইয়াকুব আলী (২৫) রেজাউল করিম (২৪) । শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান,

গ্রেপ্তারকৃতরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের অন্তর্গত সাগরপুর এলাকার সুখানগাড়ী ব্রীজের উপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপনে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। গ্রেপ্তার হওয়া ৪ জন ডাকাত দলের সদস্য এবং তাদেরেকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার করা হয়েছে। বাঁকীদের ধরতেও অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে, আর তাই তাদেরকে পুলিশ রিমান্ডে নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।