বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এর ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া-আদমদীঘি  প্রতিনিধি: বগুড়া দুপচাঁচিয়া উপজেলার ২নং চামরুল ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড এর ইউপি সদস্য শাহজাহান আলী শেখ এর বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতি ও নারী নির্যাতনের অভিযোগ এর পাশাপাশি বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড অর্থের বিনিময়ে প্রদান করে আসছেন বলে প্রমান পাওয়া গেছে আবার তার কাছে টাকা দিয়েও কার্ড পাননি অনেকেই।

উক্ত দুর্নীতির কারনে চামরুল ইউনিয়নের ৯নাম্বার ওয়ার্ডের সর্বস্তরের জনগনের আয়োজনে মানববন্ধন কর্মসুচী সকাল ১১ঘটিকায় চামরুল ইউ পি ভবনের চত্তরে অনুষ্টিত হয়।উক্ত মানবন্ধনে বৃষ্টি অপেক্ষা করে অনেক লোকের সমাগম হয়। মানবন্ধনে ভুক্তভোগীদের নিকট থেকে বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধী ভাতার জন্য টাকা আত্নসাতকারী,

দূর্নীতিবাজ শাহজাহান মেম্বাবারের শাস্তির দাবী করেন বক্তারা ।করোনা প্রভাবের কারণে মানববন্ধনে এসে দ্রুত মানববন্ধন শেষ করার জন্য অনুরোধ করেন চামরুল ইউ,পি চেয়ারম্যান আলহাজ্ব মোঃশাহজাহান আলী। এবং দুর্নীতিবাজ ইউপি সদস্য শাহজাহান আলী শেখ বিরুদ্ধে এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার করার জন্য প্রশাসন এর নিকট আবেদন জানান এবং উপস্তিত সকল জনগণকে শান্ত থাকার আহবান জানান।

পরে চেয়ারম্যান তার কার্যালয়ে ইলেকট্রনিক্স মিডিয়া,প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। ৯নাম্বার ওয়ার্ড মেম্বার মোঃশাহজাহান আলী শেখ এর বিভিন্ন অনিয়ম, দুর্নীতি,নারী নির্যাতন ও অসৎ আচরন সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন,সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, তার ব্যবহার ও অনিয়ম দুর্নীতির ব্যাপারে বারবার বলা হলেও উনি কিছু তোয়াক্কা না করে অনিয়ম,

দুর্নীতি চালিয়ে যাচ্ছেন ,তার নিকট প্রতারিত হয়েছেন ভুক্তভোগী বয়স্ক,বিধবা, প্রতিবন্ধী ভাতার কার্ড গ্রহনকারী। এ ব্যাপারে অত্র ইউনিয়নের সকল মেম্বার, মহিলা মেম্বার গন সহ জরুরী মিটিং এর মাধ্যমে তাকে বহিস্কার করা সহ তাহার রিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি চিঠি প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান আমরা উদ্ধর্তন কর্মকতার দৃষ্টি আকর্ষণ করছি । তার পাশাপাশি ইউপি সদস্য শাহজাহান আলী শেখ এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবী করেছেন।