বগুড়ার দুপচাঁচিয়াতে বিষ পানে একজনের আত্নহত্যা

নিয়াজ মোর্শেদ নাইম, দুপচাঁচিয়া-আদমদীঘি উপজেলা প্রতিনিধিঃ দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন এর সর্জনকুড়ি গ্রামের সোলাইমান আলীর ছেলে রায়হান বাদশা (২৬) মাত্র ২০০০০ টাকার জন্য তার পরিবারের সাথে অভিমান করে আত্নহত্যা করেছেন । স্থানীয় সূত্রে জানা যায় মৃত রায়হান বাদশা পেশায় একজন অটোভ্যান গাড়ি চালক ছিলেন ।

ঘটনার ২ দিন আগে তিনি বাসা থেকে নিরুদ্দেশ হয়ে যান পার্শবর্তী প্রতিবেশী শওকত প্রামানিক এর ধান বিক্রয় করা ২০০০০ টাকা নিয়ে । এতে শওকত রায়হান বাদশার পিতা সোলাইমান আলীর পরিবারকে চাপ প্রয়োগ করলে রায়হান বাদশা তার মোবাইল বন্ধ রাখেন পরে ১৩ নভেম্বর রায়হান বগুড়া নাজ গার্ডেন থেকে মোবাইল করে তার পরিবার এর কাছে থেকে মদ্যপান করার জন্য টাকা চাইলে তার পরিবার তার প্রস্তাব প্রত্যাখান করে তাকে বাড়িতে আসতে বলেন ,বাড়িতে না আসলে হাত পা বেধে তাকে পরে নির্যাতন করা হবে স্থানীয় সুত্রে এ রকম সংবাদ পাওয়া গেছে ।

পরে আনুমানিক বিকেল ৫ টায় তার বাড়ির পার্শবর্তী অঞ্চল থেকে তার দাদিকে মোবাইলে জানায় সে বিষ পান করেছে । পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করাতে চাইলে তাকে উন্নত চিকিৎসা সেবার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটাল এ নিয়ে যেতে বলা হয় ।

কিন্তু তার পরিবার এর লোকজন তাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে পরে রাত্রি আনুমানিক ১১ টায় তিনি মৃত্যুবরণ করেন । বর্তমানে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে যুবকটির অকাল মৃত্যুতে ।