ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে ফুলবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে, আন্জুমানে ইত্তেহাদুল উলামা ফুলবাড়ী দিনাজপুর এর আয়োজন ফ্রান্সে সরকারি পৃষ্ঠপোষকতায় মানবতার রাষ্ট্রদূত মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাল্লাহু এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় নিমতলা কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো নিমতলা মোড়ে এসে জমায়েত হয়। উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ফুলবাড়ীর সকল মুসলিম তৌহিদী জনতা ঐক্যবদ্ধ হয়ে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে আন্জুমানে ইত্তেহাদুল উলামা ফুলবাড়ী দিনাজপুর এর সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক আল আমিন বিন আমজাদ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী আন্জুমানে ইত্তেহাদুল উলামা ফুলবাড়ী দিনাজপুর এর সন্মানিত সভাপতি মাওলানা আবু মুসা মোহাম্মদ।এসময় বক্তব্য রাখেন আন্জুমানের উপদেষ্টা মাওলানা শাহাদাতুল্লাহ,

সাধারণ সম্পাদক মুফতি নজিবুল্লাহ,সহ-সভাপতি মাওলানা নুর‌আলম, সহ-সভাপতি মাওলানা সুলতান হামিদী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মামুনুর রশিদ,অর্থ সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সদস্য মাওলানা ম‌ইনুদ্দীন, মাওলানা আতিকুল্লাহ, হাফেজ নুরুজ্জামান, মাওলানা ক্বারী শামীম রেজা, হাফেজ আজিজুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় উক্ত মানববন্ধনে একাত্বতা ঘোষণা করে উপস্থিত ফুলবাড়ী পৌর মেয়র পদপ্রার্থী শাহাজুল ইসলাম,ফুলবাড়ী পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ মেহেদী হাসান রুবেলসহ আরো অনেকে।