ফোন বিক্রি করে ত্রাণ বিতরন করে আলোচনায় সংবাদকর্মী কাজী রফিক

মোঃআল-আমিন, টংগী গাজীপুর প্রতিনিধিঃ সংবাদদাতা গাজীপুরের টঙ্গীতে করোনায় কর্মহীন গৃহবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আলোচনায় দৈনিক ইত্তেফাকের টংগী সংবাদদাতা কাজী রফিক।দেশে করোনা ভাইরাসের কারনে মহামারী যখন সর্বত্র ছড়িয়ে পড়ে। তখন একজন সংবাদকর্মী হিসেবে নিজের জমানো অর্থ ও হাতের দামী মোবাইল ফোন বিক্রি করে অসহায় মানুষের মাঝে ত্রান-সাহায্য বিতরণ শুরু করেন।এমন ঘটনায় টঙ্গীর সর্বত্র চলছে আলোচনা।দেশের ক্রান্তিকালে একজন সংবাদকর্মীর এভাবে এগিয়ে আসাকে সবাই সাদুবাদ জানিয়েছেন।

তিনি জানান,যেহেতু টংগী একটি ঘনবসতিপূর্ণ এলাকা এখানে অসহায় মানুষের সংখ্যা অনেক বেশি। বিধায় বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গের ত্রান সব জায়গা না পৌঁছানোর কারণে তিনি নিজেই উদ্যোগ নিয়েছেন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় তিনি পঞ্চম ধাপে প্রায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।

জানা যায়, আগামী ২৫ রমজান পর্যন্ত তিনি এই কার্যক্রম চালিয়ে যাবেন। এব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সাধুবাদ জানিয়ে বলেন, একজন সংবাদকর্মীর কাজ সংবাদ সংগ্রহ করা কিন্তু তিনি এই মহামারি করোনা ভাইরাসের সময় মানুষের মাঝে দাড়িয়েছেন আমি তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এছাড়া তিনি মহামারি করোনায় আটকে পড়া তৃতীয় লিঙ্গদের বাসায় গিয়ে ও খাদ্যদ্রব্য পৌঁছে দেন। এদিকে টঙ্গীর সাংবাদিক সমাজ কাজী রফিকের এমন মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।