ফোনে কথা বলতে বলতে মারা গেলেন মালয়েশিয়াপ্রবাসী সোহেল

স্ত্রীর সাথে মোবাইলে কথা বলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় মো: অতুল হক সোহেল নামে এক বাংলাদেশী প্রবাসী মৃত্যু হয়েছে। গত শুক্রবার পহেলা মার্চ কুয়ালালামপুর নিজ বাসায় রাত ১২ টায় মৃত্যুবরণ করেন। আজ রাতের ফ্লাইটে তার মরদেহ বাংলাদেশের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন।

তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয় এবং তার স্ত্রী সুমা বেগম বারবার জ্ঞান হারাতে থাকেন। নিহত অতুল হক সোহেল আখাউড়া উপজেলার ধাতুর পহেলা গ্রামের মরহুম ইয়াসিন মাস্টারের বড় ছেলে। সে চার বছর আগে চাকুরী নিয়ে মালয়েশিয়ায় গমন করেন। কুয়ালালামপুরের বুকিত বিন্টাং থ্রি স্টার হোটেল এর রেস্টুরেন্টে কাজ করতো ।

নিহত সোহেলের দুলাভাই মোহাম্মদ হানিফ জানান, তার কর্মস্থলে হঠাৎ বুক ব্যথা হলে সে ছুটি নিয়ে রুমে চলে আসে রাত পৌনে ১২ টার দিকে বুকের ব্যথা বাড়লে স্ত্রীর সাথে কথা বলেই অজ্ঞান হয়ে পড়ে। তখন সহকর্মীরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সোহেল মৃত্যুর কোলে ঢলে পড়ে। সোহেলের স্ত্রী ও তিন সন্তান রয়েছেন। শুক্রবার বাদ জুম্মা তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে।