ফেনীতে স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন ও ৪ সাংবাদিকের করোনা মুক্তিতে দোয়া মাহফিল

মোঃ আহছান উল্যাহ, জেলা প্রতিনিধী: ফেনী ফেনীতে স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, ফেনী চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এবং স্টার লাইন গ্রুপের পরিচালক জামাল উদ্দিন ও তার পরিবার এবং ফেনীতে কর্মরত ৪ সাংবাদিকের করোনা মুক্তিতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলা নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার বাদ আসর বিএমএসএফ ফেনীর কার্যালয়ে আলোচনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা বিএমএফের সভাপতি এম এ সাঈদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত তুহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিএমএফ ফেনীর আইন উপদেষ্টা এড.জাহাঙ্গীর আলম নান্টু, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জসিম মাহমুদ, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আবু তাহের পন্ডিত। এ সময় আরো উপস্থিত ছিলেন  যুগ্ম সাধারণ সম্পাদক – নাজিম উদ্দিন চৌধুরী সাংগঠনিক সম্পাদক – জসিম উদ্দিন ফরায়েজী সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – ইসহাক চৌধুরী সহ-প্রচার সম্পাদক – কামরুল হাসান সিদ্দিকী সিনিয়র সদস্য মাওলানা আহসান উল্যাহ এ সময় করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনায় ও সকলের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন সিনিয়র সদস্য আহসান উল্যাহ। এর আগে স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন ও পরিচালক জামাল উদ্দিন করোনায় আক্রান্ত হয়, তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যদিকে পেশাগত দায়িত্ব পালনকালে করোনায় সংক্রমিত হয়েছে সাপ্তাহিক ফেনীর বার্তার ব্যবস্থাপনা সম্পাদক এমরান পাটোয়ারী, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলন, সময় টিভি ফেনী ব্যুরো অফিসের ক্যামেরা পারসন মীর হোসেন রাসেল। ও দৈনিক ইনকিলাবের দাগনভুঁইয়া প্রতিনিধি সৈয়দ ইয়াছিন সুমন।