ফেনীতে বিএমএসএফ’র নবনির্বাচিত কমিটির উদ্যোগে সাংবাদিক ও পথচারীদের মাঝে সুরক্ষিত সরঞ্জাম বিতরণ

মোঃ আহছান উল্যাহ, জেলা প্রতিনিধি: ফেনী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনীর নবনির্বাচিত কমিটির উদ্যোগে ও নিশান শর্মার অর্থায়নে সাংবাদিক ও পথচারীদের মাঝে মহামারী করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী হিসেবে সহস্রাধিক মাস্ক ও হ্যান্ড গ্লাবস বিতরণ করা হয়েছে।

(বুধবার) বিএমএসএফ ফেনীর কার্যালয় সংলগ্ন কলেজ রোড়ে সাংবাদিক সহ পথচারী, রিক্সা, ভ্যান ও সিএনজি অটোরিকশা চালক ও হকারদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া ও মহামারী করোনার সংক্রমণ এড়াতে সবাইকে সচেতন হতে এবং সামাজিক দুরত্ব ও সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানতে সবাইকে উদ্ভুদ্ধ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলার সাবেক সভাপতি ও বর্তমান কমিটির নির্বাহী সদস্য জসিম মাহমুদ, বর্তমান কমিটির নবনির্বাচিত সভাপতি এম এ সাঈদ খান, সাধারণ সম্পাদক হাসনাত তুহিন, উপদেষ্টা জাহাঙ্গীর আলম নান্টু, নির্বাহী সদস্য সৈয়দ মনির আহমদ, যুগ্মসাধারণ সম্পাদক নাজিম চৌধুরী,

সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ফরাজী, কোষাধক্ষ্য নাছির উদ্দীন, সহ প্রচার সম্পাদক কামরুল হাসান সিদ্দিক, প্রকাশনা সম্পাদক এস এইস খোকন, সহ মহিলা সম্পাদক রেহানা আলম মিতু, রুবেল,গেয়াস আল মামুন, অভিজিৎ কুমার শুভ, নজরুল ইসলাম, এনামুল হক বাদশা, জাহিদুল আলাম রাজু,ফারজানা আক্তার টুম্পা সহ কমিটির সকল নেতৃবৃন্দরা। এছাড়াও করোনার এই দুর্যোগকালীন সময়ে জনসচেতনতা তৈরির লক্ষ্য বিএমএসএফ ফেনী জেলার নবনির্বাচিত কমিটির সদস্যরা সক্রিয় ভূমিকা পালন করবে বলে জানান নেতৃবৃন্দরা।