ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার জনগণের মেয়র প্রার্থী সেলিম রেজা( লিপন মিয়া)

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: যত দিন যাচ্ছে আর ততই ঘনিয়ে আসছে পৌর নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে তোর জোর করে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ফরিদপুরের বোয়ালমারী পৌরবাসীন্দা প্রবীণ রাজনীতিবিদ মরহুম আব্দুল হামিদ (বাবু মিয়া)’র সুযোগ্য পুত্র নবাগত মুখ মেয়র প্রার্থী সাংবাদিক সেলিম রেজা(লিপন মিয়া)।

জনগণের দৌড় গোড়ায় পৌঁছে নিজেকে তুলে ধরছেন এ মেয়র প্রার্থী। সাধারণ জনগণ এমন প্রার্থী পেয়ে খুশি মুখে বলেন তাদের ভোট সহ অন্যের ভোট লিপন মিয়াকে দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে মেয়র বানাতে চাই। জনমনে ব্যাপক সারা ফেলেছে লিপন মিয়া। ইতি মধ্যে সাধারণ জনগণ থেকে শুরু করে আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী সেলিম রেজাকে নৌকার মাঝি হিসাবে দেখতে চান এমনটি ব্যাক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি গোচর একান্ত কাম্য বলে জানান।

তারা আরো জানান,সুশিক্ষায় শিক্ষিত ও ন্যায় নীতি সৃজনশীলতার এক প্রতিভাবান ব্যক্তি এ লিপন মিয়া। আর তাকেই এ নির্বাচনে অংশ গ্রহণ করে বিজয়ের মালা গলে পরাতে চাই পৌরবাসী। পৌর এলাকায় ঘুরে দেখা যায় জনগণের মনে এক প্রকার ভালবাসার স্থান করে নিয়েছে এ প্রার্থী।

তাই জনগনের একটায় দাবী মেয়র প্রার্থী সেলিম রেজা (লিপন) মিয়াকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়ে সাধারণ এ জনমনে হাসি ফুটানো ও তাদের সেবা করার একটা সুযোগ দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানায় সাধারণ জনগণ।