ফরিদগঞ্জে সুরক্ষার স্বার্থে সামাজিক দুরুত্ব বেষ্টনি তৈরী শুরু হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার: করনোভাইরাসের আক্রমন থেকে নিজেকে সুরক্ষার স্বার্থে ঘরে থাকার পাশাপাশি জরুরী প্রয়োজনে নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় বিক্রয়ের সময় সামাজিক দুরুত্ব বজায় রাখতে জেলা প্রশাসক মাজুদুর রহমানের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি নিরাপত্তা বেষ্টনী তৈরী করতে বাজারে নেমেছে।

এ ছাড়াও একই সময়ে তিনি জীবানুনাশক ওষুধ স্প্রে করেছেন। প্রথমে উপজেলা সদর বাজারে বিভিন্ন ফার্মেসী ও মুদি দোকানের সামনে সামাজিক নিরাপত্তা বেষ্টনী হিসেবে সাদা রংতুলিতে কয়েকটি বৃত্ত এঁকে দিয়েছেন।

এই বৃত্তের মধ্যে থেকে পর্যায়ক্রমে ক্রেতারা তার প্রয়োজনীয় পন্য সামগ্রী হাতে নেয়ার জন্য অনুরোধ করেছেন। উপজেলার প্রতিটি হাটবাজারে থাকা বিভিন্ন ফার্মেসী ও মুদি দোকানের সামনে একই ভাবে সামাজিক নিরাপত্তা বেষ্টনি তৈরী করতে স্থানায় জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী গগঠনের প্রতি উদ্দাত্ত আহবান জানান ইউএনও শিউলী হরি।

এসময় ইউএনও শিউলী হরির সাথে উপস্থিত ছিলেন শারমিন আক্তার (ভূমি) , বিআরডিবির কর্মকর্তা মোঃ কাউছার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি , তরুন সমাজ সেবক কামরুল হাছান সাউদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল প্রমুখ।