ফরিদগঞ্জে মানব সেবায় এ্যাডঃ রোকেয়া বেগম শেফালীর অনুকরীয় দৃষ্টান্ত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: করোনাভাইরাস নিয়ে দেশে চলমান দুঃসময়ে এ্যাডভোকেট রোকেয়া বেগমের নিজস্ব অর্থায়ানে কর্মহীন ও অসহায় মানুষদেরকে তারই প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন নারীর পক্ষ থেকে শুধু খাদ্যে সামগ্রী বিতরন করেই ক্ষান্ত হয়নি। তিনি এবার তার মহতি উদ্যেগে নিজস্ব অর্থায়ানে ফরিদগঞ্জ পৌরসভার বিভিন্ন মসজিদ ও ইমামদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে বিশেষ উপহার সামগ্রী বিতরন করে মানব সেবায় অনুকরনীয় দৃষ্টান্ত দেখিয়েন।

গত শুক্রবার উপজেলা সদর এলাকা থেকে বিশ্বস্ত লোকজনের মাধ্যমে মসিজিদের ইমাম ও মোয়াজ্জিনকে বিশেষ উপহার দিতে পেরে স্বস্তিবোধ করছেন প্রবাসী (প্রকৌশলী) সৈয়দ আহাম্মেদ পাটওয়ারী স্ত্রী বর্তমানে চাঁদপুর জেলা আদালতে স্বনামধন্য এ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী।

এলাকাবাসী জানায় ,ফরিদগঞ্জ পৌরএলাকার ভাটিয়ালপুর গ্রামের অধিবাসী বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আব্দুর রশিদ মিয়ার সুযোগ্য কন্যা নির্লোভী সাবেক ছাত্রনেত্রী সেই শেফালী বিভিন্ন সময় অসহায় লোকদের মাঝে প্রকাশ্যে কিংবা গোপনে সহযোগিতা করে আসছেন। যার ধারাবাহিকতা হিসেবে দেশে চলমান দুঃ সময়ে কর্মহীন ও অসহায় মানুষকে নানাবিধ সহযোগিতা করে যাচ্ছেন।

এ নিয়ে এ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী তার প্রতিক্রিয়ায় বলেন,দেশে চলমান দুঃসময়ে কর্মহীন ও অসহায় মানুষের সহযোগিতার জন্য তাদের পাশে দাঁড়াবার জন্য বিশেষ করে বিত্তবানদেও প্রতি উদাত্ত আহবান জানাই। এ ছাড়াও শেফালী আরো বলেন, সব সময়ই আমার সাধ্যমতো আমি অসহায়দের পাশে থেকে মানব সেবার কাজ করে যাবো ইনশল্লাহ। আমি যেন সব সময় মানব সেবা করে যেতে পারি এ জন্য আমি সবার কাছে দোয়া চাই।